ঢাকা,মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪

স্ত্রীকে আটকে রাখার জেরে তর্কাতর্কি

চকরিয়ায় নানী শাশুড়ীকে রড দিয়ে পিটিয়ে হত্যা করলো নাতনী জামাই

নিহত গোলতাজ বেগম চকরিয়া খুটাখালী ইউনিয়নের নয়াপাড়া তমতলা এলাকার আবুল কাশেমের স্ত্রী।
আটক ঘাতক মো. আব্দুল্লাহ কক্সবাজারের ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পূর্ব গোমাতলী বার আউলিয়ারপাড়া এলাকার মো. জাকারিয়ার ছেলে। আবদুল্লাহ কক্সবাজার তারাবনিয়ারছড়া নুরুল কোরআন হেফজ খানার শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন।
খুটাখালী ইউনিয়ন পরিষদের স্থানীয় ইউপি সদস্য (মেম্বার)  জিশান শাহরিয়ার ঘটনাটি নিশ্চিত করেছেন। তিনি জানান, গতকাল বিকাল সাড়ে ৪টার দিকে তাঁর স্ত্রীকে আটকে রাখা এবং বিযের সময় তাঁকে দেওয়া ফানিসার সামগ্রী বাড়ি থেকে নিয়ে আসার বিষয় নিয়ে নানী শাশুড়ী গোলতাজ বেগমের সাথে আব্দুল্লাহর তর্কাতর্কি হয়।
এরই একপর্যায়ে আবদুল্লাহ রাগের বশে লোহার রড় দিয়ে গোলতাজ বেগমের মাথায় আঘাত করলে সঙ্গে সঙ্গে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এসময় স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে তাৎক্ষণিক কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে যান।
ইউপি মেম্বার জিসান শাহরিয়ার বলেন, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রাত আনুমানিক সাতটার দিকে কক্সবাজার সদর হাসপাতালে  গোলতাজ বেগম মারা যান।
এদিকে গোলতাজ বেগমের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে আশপাশের লোকজন এগিয়ে এসে ঘাতক আব্দুল্লাহকে ঘটনাস্থল থেকে পাকড়াও করে  চকরিয়া থানার এসআই মিজানুর রহমান সহ সঙ্গীয় পুলিশ টিমের কাছে হস্তান্তর করে।
ঘটনাস্থলে আটকের পর জনতার প্রশ্নের জবাবে
ঘাতক আব্দুল্লাহর বলেন, ২০২৩ সালের ৩ মার্চ খুটাখালী ইউনিয়নের নযাপাড়া তমতলা এলাকার নাইরা জান্নাতকে বিয়ে করেন।
ইত্যবসরে গত দুইমাস আগে পারিবারিক মনোমালিন্যের কারণে স্ত্রী নাইরা জান্নাত খুটাখালী বাবার বাড়িতে চলে যায়।
ঘাতক আবদুল্লাহ দাবি করেন, পারিবারিক উপরোক্ত
বিষয় নিয়ে আমি গতকাল সোমবার বিকালে নানী শাশুড়ী গোলতাজ বেগমের নাম ধরে মুঠোফোনে আমার স্ত্রীকে গালি দিই।
আবার পরক্ষণে গালি দেযার বিষয়ে নানী শাশুড়ীর কাছে ক্ষমা ছেয়েছি।  ক্ষমা না করে উল্টো তারা আমার ঘরের ফার্নিচার নিয়ে যায় । বিষয়টি জানতে গেলে নানী শাশুড়ীর  সাথে তর্কাতর্কি হয়। এসময় রেগে গিয়ে তার মাথায় লোহার রড় দিয়ে তিনটি আঘাত করেছি।
জানতে চাইলে ঘটনাস্থল থেকে চকরিয়া থানার এসআই মিজানুর রহমান বলেন নানী শাশুড়ীকে মাথায় আঘাত করে খুন করার দায়ে স্থানীয় ইউপি  মেম্বার ও এলাকাবাসীর সহযোগিতায় ঘাতক আব্দুল্লাহকে আটক করে থানায় নেওয়া হচ্ছে।
চকরিয়া থানার ওসি মনজুর কাদের ভুঁইয়া বলেন, খুটাখালীতে বৃদ্ধাকে খুনের ঘটনায় আবদুল্লাহ নামে এক যুবককে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে মর্গে পাঠানোর ব্যবস্থা নেওয়া হচ্ছে।  এঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মতামত: